বিশ্ববিদ্যালয় ভর্তি: ঢাকার সেরা ১০টি কোচিং সেন্টারের তথ্য

ঢাকার সেরা ১০টি কোচিং সেন্টারের তথ্য

রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে রয়েছে অসংখ্য বিশ্ব্যবিদ্যালয়ের ভর্তি কোচিং সেন্টার। তবে সবগুলো কোচিং সেন্টার ভালো নয়। আজকের আর্টিকেলে ঢাকার সেরা ১০টি কোচিং সেন্টারের তথ্য জানাবো। এসব কোচিং সেন্টারে ভর্তি হলে বিশ্ববিদ্যালয়ে চান্স পেতে আপনার জন্য সহজ হতে পারে। চলুন নেয়া যাক কোচিং সেন্টারগুলোর নাম কি কি-

১. ইউসিসি কোচিং সেন্টার: ইউসিসি কোচিং সেন্টার ঢাকার নামকরা ভর্তি কোচিংগুলোর মধ্যে অন্যতম। প্রতিবছর এই কোচিং থেকে অনেক শিক্ষার্থী দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়ে থাকেন। তাই কোচিংটি শিক্ষার্থীদের মাঝে বেশ জনপ্রিয়। এর সকল শাখার ঠিকানা ও বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন-uccgroup.com.bd.

READ ALSO

২. উদ্ভাস কোচিং সেন্টার: উদ্ভাস কোচিং সেন্টার প্রায় সকল শিক্ষার্থীদের কাছে সুপরিচিত ও জনপ্রিয় কোচিং সেন্টার। কোচিংটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, মেডিকেলসহ স্বনামধন্য বিশ্ব্যবিদ্যালয়ের শিক্ষার্থীরা পাঠদান করেন। প্রতি বছরই বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়ে থেকে এই কোচিং সেন্টারের শিক্ষার্থীরা। উদ্ভাস এর সকল শাখার ঠিকানা ও বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন- udvash.com-এ.

৩. ফোকাস কোচিং সেন্টার: ফোকাস কোচিং সেন্টার ঢাকার আরেকটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং সেন্টার। কোচিংটি বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত। কোচিংটিতে স্বল্প সংখ্যক শিক্ষার্থী নিয়ে ব্যাচ তৈরি করা ও পড়ানো হয়। ঢাকার বিভিন্ন জায়গায় তাদের ৫টি শাখা রয়েছে। প্রতি বছরই বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়ে থেকে এই কোচিং সেন্টারের শিক্ষার্থীরা। বিশেষ করে চান্স পেয়ে থাকেন মানবিক বিভাগের শিক্ষার্থীরা। এর সকল শাখার ঠিকানা ও বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন- focusuac.com.

৪. সাইফুরস কোচিং সেন্টার: সাইফুরস কোচিং সেন্টার রাজধানীর ঢাকার একটি আলোচিত ভর্তি কোচিং সেন্টার। ঢাকার বেশ কয়েক জায়গায় তাদের শাখা রয়েছে। কোচিংটি মূলত ইংরেজি শেখা ও ভর্তি পরীক্ষায় ইংরেজি বিষয়ের প্রস্তুতির জন্য সু-পরিচিত। প্রতি বছরই বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়ে থেকে এই কোচিং সেন্টারের শিক্ষার্থীরা। সাইফুরস কোচিং সেন্টারের সকল শাখার ঠিকানা ও বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন- saifursbd.com.

See also  অতিথির স্মৃতির গদ্যের পাঠ ও লেখক পরিচিতি

৫. ইউনিএইড কোচিং সেন্টার: সেরা বিশ্ব্যবিদ্যালয় ভর্তি কোচিংগুলোর মাঝে ভালো অবস্থানে রয়েছে ইউনিএইড কোচিং সেন্টার। শিক্ষার্থীদের মাঝে বেশ পরিচিত এই ভর্তি কোচিং সেন্টারটি। ভালো ফলাফল ও লেখাপড়ার মান ভালো হওয়ার কারণে তাদের বেশ জনপ্রিয়তা রয়েছে। ইউনিএইড কোচিং সেন্টারের সকল শাখার ঠিকানা ও বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন-uniaidedu.com.।

৬. স্কলার্স কোচিং সেন্টার: ঢাকার আরেকটি নামকরা ও মানসম্পন্ন ভর্তি কোচিং হলো স্কলার্স কোচিং সেন্টার। কোচিংটি মেধাবী ও অভিজ্ঞ শিক্ষকদের দ্বারা পরিচালিত। প্রতিবছর এখান থেকে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ব্যবিদ্যালয়ে অনেক শিক্ষার্থী সাফল্য লাভ করছে। কোচিংটি মানসম্মত ও আধুনিক পরিবেশে পরিচালিত হয়। ঢাকায় বিভিন্ন জায়গায় তাদের শাখা রয়েছে। এই কোচিং সেন্টারের সকল শাখার ঠিকানা ও বিস্তারিত তথ্য জানতে তাদের ফেসবুক পেইজে ভিজিট করতে পারেন-facebook.com/ScholarsUniversityAdmissionCoaching.

৭. প্যারাগন কোচিং সেন্টার: ঢাকা বিশ্ব্যবিদ্যালয়ে ভর্তি প্রস্তুতির জন্য সেরা কোচিংগুলোর মাঝে অন্যতম প্যারাগন কোচিং সেন্টার। প্রতিবছর কোচিংটি থেকে ঢাবির বিভিন্ন ইউনিটে অনেক শিক্ষার্থী চান্স পেয়ে সাফল্য বজায় রাখছে। আপনার লক্ষ্য যদি হয় ঢাবি , তাহলে আপনি এই ভর্তির জন্য এখানে কোচিং করতে পারেন। ঢাকায় বিভিন্ন জায়গায় তাদের শাখার রয়েছে। এই কোচিং সেন্টারের সকল শাখার ঠিকানা ও বিস্তারিত তথ্য জানতে তাদের ফেসবুক পেইজে ভিজিট করতে পারেন facebook.com/ParagonUniversityAdmissionCoaching.

৮. রেটিনা মেডিকেল এডমিশন কোচিং: বিশ্ব্যবিদ্যালয় ভর্তির ক্ষেত্রে মেডিকেল বিষয়ক মানসম্মত প্রস্তুতির জন্য রেটিনা মেডিক্যাল এডমিশন কোচিং সেন্টার অন্যতম। কোচিংটি দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকদের দ্বারা পরিচালিত। প্রতিবছর এ কোচিং থেকে শিক্ষার্থীরা সাফল্য অর্জনের ধারাবাহিকতা বজায় রেখেছে। ঢাকার বিভিন্ন জায়গায় তাদের শাখা রয়েছে। এই কোচিং সেন্টারের সকল শাখার ঠিকানা ও বিস্তারিত তথ্য জানতে ভিজিট করতে পারেন-retinabd.org.

৯. মেডিকো কোচিং সেন্টার: আপনার স্বপ্ন যদি হয় মেডিকেল বা ডাক্তারি পড়ার, তাহলে মেডিকো কোচিং সেন্টার হতে পারে আপনার জন্য সেরা অপশন। কোচিংটি দেশের বিভিন্ন সরকারি মেডিকাল কলেজের শিক্ষার্থী দ্বারা পরিচালিত। ঢাকার বিভিন্ন জায়গায় তাদের শাখা রয়েছে। এই কোচিং সেন্টারের সকল শাখার ঠিকানা ও বিস্তারিত তথ্য জানতে ভিজিট করতে পারেন-web.medico.com.bd.

See also  গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয় সমূহে প্রাথমিক আবেদনের যোগ্যতা-২০২৩

১০. মেন্টরস এডমিশন কোচিং: মেন্টরস এডমিশন কোচিং ঢাকার নামকরা ও জনপ্রিয় ভর্তি কোচিংগুলোর মধ্যে অন্যতম। প্রতিবছর এ কোচিং থেকে ঢাবি, বুয়েটসহ দেশের বিভিন্ন পাবলিক বিশ্ব্যবিদ্যালয়ে অনেক শিক্ষার্থী চান্স পেয়ে থাকেন। ঢাকার বিভিন্ন জায়গায় তাদের ৭ টি শাখা রয়েছে। এই কোচিং সেন্টারের সকল শাখার ঠিকানা ও বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন-mentors.com.bd.

 

 

আরো পড়ুন:

Facebook
Twitter
LinkedIn

Related Posts

Related Posts

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms bellow to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.

x

Add New Playlist

Are you sure want to unlock this post?
Unlock left : 0
Are you sure want to cancel subscription?